ভালো থাকুক মানুষগুলো
- আলী আহম্মেদ ২৭-০৪-২০২৪

আমি কখনো বিস্মিত হইনা, হতবাক হইনা
প্রয়োজন ফুরোতেই পারে
মানুষ অনেক কিছুই পারে
কেউ বুঝে কেউ বুঝেনা
আমি অবুঝই থাকি
ভালো থাকুক মানুষগুলো
ভালো থাকুক পৃথিবী
ভাল থাকুক যাদের ভালো লাগে
ভালো থাকুক যাদের ভালোবাসি
ভালো থাকুক যারা ভুলে যায়
ভাল থাকুক যাদের অবহেলা মিষ্টিমধুর
আমি বিস্মিত হইনা, আমি হতবাক হইনা
যা কখনো প্রত্যাশিত নয়,তাই কম বেশি হয়।

ভাল থাকুক মানুষগুলো
২৬.১২.২০১৬
১১ঃ৪০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।